ঢাকা বুধবার
১৯ জুন ২০২৪
২১ জুন ২০২১

সেন্সর বোর্ডে পূর্ণিমা, আরও যারা আছেন


Reporter01
51

প্রকাশিত: ১২ মে ২০২৪
সেন্সর বোর্ডে পূর্ণিমা, আরও যারা আছেন Collected from online



নিজস্ব প্রতিবেদক

দেশে নির্মিত চলচ্চিত্র পর্যবেক্ষণ ও মুক্তির সনদ দেওয়ার জন্য সেন্সর বোর্ডের নতুন কমিটি গঠন করেছে সরকার। রবিবার (১২ মে) এক প্রজ্ঞাপনের মাধ্যমে কমিটির সদস্যদের নাম প্রকাশ করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। যেখানে চেয়ারম্যান হিসেবে থাকছেন তথ্য সচিব। এর বাইরে আরও ১৪ জন সদস্য রয়েছেন।

অভিনয় অঙ্গন থেকে দুজন নন্দিত শিল্পী এবার নতুন করে সেন্সর বোর্ডে জায়গা করে নিয়েছেন। তারা হলেন অভিনেতা আজিজুল হাকিম ও অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। এছাড়াও অভিনয়শিল্পী হিসেবে আছেন অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, সুজাতা আজিম। নির্মাতা হিসেবে বোর্ডে জায়গা পেয়েছেন কাজী হায়াৎ, জাহাঙ্গীর আলম এবং প্রযোজক হিসেবে এই নিয়ে পঞ্চমবার সদস্য হলেন খোরশেদ আলম খসরু।

নতুন কমিটিতেও বরাবরের মতো আছেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক (নুজহাত ইয়াসমিন) ও সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান খালেদা বেগম। এছাড়া বিভিন্ন মন্ত্রণালয় থেকে ছয়জন প্রতিনিধিও থাকছেন সদস্য হিসেবে।

প্রসঙ্গত, সিনেমা থেকে প্রায় দূরে সরে গেছেন পূর্ণিমা। এখন পরিবার নিয়েই তার ব্যস্ততা। তবে মাঝে মধ্যে শোবিজ সংশ্লিষ্ট বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় তাকে। এর বাইরে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমার কাজ সেরে রেখেছেন। যদিও সেগুলোর মুক্তির কোনও স্পষ্ট বার্তা অনেক দিন ধরেও পাওয়া যাচ্ছে না।

পূর্ণিমাকে সর্বশেষ দেখা গেছে গত রোজার ঈদে মুক্তি পাওয়া ‘আহারে জীবন’ সিনেমায়। ছটকু আহমেদ নির্মিত ছবিটি অবশ্য দর্শকের মন দূরের কথা, নাগালও ছুঁতে পারেনি। ছবিতে পূর্ণিমার সঙ্গে আছেন ফেরদৌস আহমেদ।


আরও পড়ুন:

বিষয়: